Home Uncategorized শার্শা উপজেলা প্রশাসনের ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শার্শা উপজেলা প্রশাসনের ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

by jonoterdak24
0 comment

শার্শা (যশোর)প্রতিনিধি।। শার্শা উপজেলা প্রশাসনের উদ্দেগে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের (২৬-২৮ ফেব্রুয়ারি ) ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পয়িড জাকজমক ভাবে আয়োজন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শার্শা উপজেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে সোমবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল এর সভাপতিত্বে এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মন্জু,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল ওয়াদুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান, ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী, উপজেলা শিক্ষা অফিসার হাফিজুর রহমান, প্রকৌশলী রশিদুজ্জামান, বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ ও সাধারণ সম্পাদক আবু সাঈদ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান ও শার্শা বিজ্ঞান ক্লাবের সদস্যরা।

সভায় আগামী (২৬শে ফেব্রুয়ারি থেকে ২৮ফেব্রুয়ারি) উপজেলা চত্বরে ৩ দিনব্যাপী আয়োজিত মেলা ব্যাপক আয়োজন ও বর্নিল সাজে সম্পন্ন করার জন্য নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys