Home সারাদেশ শাহজালাল ব্রিজে বৃদ্ধ খুন: ছোরাসহ তিন যুবক গ্রেফতার

শাহজালাল ব্রিজে বৃদ্ধ খুন: ছোরাসহ তিন যুবক গ্রেফতার

by jonoterdak24
0 comment

সিলেট নগরীর শাহজালাল ব্রিজের উত্তর পাশে তাজ উদ্দিন আহমদ নামের এক বৃদ্ধ খুনের ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছোরাও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে বন্দরবাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার সহকারী কমিশনার মো. নূরুল হুদা আশরাফী।

ছিনতাইয়ে বাধা দেয়ায় তাজ উদ্দিনকে ছুরিকাঘাত করে ওই তিন যুবক খুন করেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেট নগরীর সোনারপাড়ার মৃত নূরুল ইসলামের ছেলে মো. আবুল কাশেম (২২), দক্ষিণ সুরমার বরইকান্দির শাহজাহান মিয়ার কলোনির মকবুল মিয়ার ছেলে পারভেজ মিয়া ওরফে লিটন (২৬) ও গোপশহরের মৃত আরশাদ আলীর ছেলে মো. নওশেদ ওরফে মোরশেদ মিয়া (৩১)।

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে সহকারী কমিশনার মো. নূরুল হুদা আশরাফী জানান- ছিনতাইর সময় বাধা দেয়ায় ওই তিন যুবক তাজ উদ্দিনকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে তাজ উদ্দিনের মৃত্যু হয়।

গ্রেফতারের সময় কাশেম ও পারভেজের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুইটি ছোরা এবং মোরশেদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা নগরীর উপশহর, মেন্দিবাগ, শাহজালাল ব্রিজ ও কাজিরবাজার ব্রিজ এলাকায় ছিনতাই করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানান পুলিশ কর্মকর্তা আশরাফী।

প্রসঙ্গত, গত ১৪ জুন সকাল সাড়ে ৭টার দিকে শাহজালাল ব্রিজের উত্তর পাশ থেকে তাজ উদ্দিন আহমদের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। তাজ উদ্দিন বিয়ানীবাজার উপজেলার নয়া দুবাগ এলাকার মনোয়ার মিয়ার ছেলে। – 2

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys