Home রাজনীতি শেষ মুহুর্তের প্রচারণায় উৎসবমুখর গোয়াইনঘাট

শেষ মুহুর্তের প্রচারণায় উৎসবমুখর গোয়াইনঘাট

by jonoterdak24
0 comment

জসিম উদ্দিন:2শেষ মুহুর্তের প্রচারণায় উৎসবমুখর গোয়াইনঘাট উপজেলার সাতটি ইউনিয়ন। নির্বাচনকে ঘিরে চেয়াম্যান-মেম্বার পদপ্রার্থী ও সমর্থকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। উপজেলাজুড়ে জমে ওঠেছে ইউনিয়ন পরিষদের নির্বাচনি প্রচারণা। ব্যস্ত ও নির্ঘুম সময় পার করছেন প্রার্থীরা। উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৭টি ইউনিয়নে ৩১ মার্চ ভোট গ্রহণ করা হবে। নির্বাচনকে ঘিরে চেয়াম্যান ও মেম্বার পদপ্রার্থীরা ছুটছেন ভোটারদের বাড়ি বাড়ি। কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে গণসংযোগ আর পথসভা। কর্মী-সমর্থকরাও ব্যস্ত নিজ নিজ প্রার্থীর সপক্ষে প্রচারণায়।

2উপজেলা সদর থেকে শুরু করে ৭টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে আলোচনার প্রধান বিষয়, প্রথমবারের মতো দলীয় প্রতীকে ইউনিয়ন পরিষদ নির্বাচন হচ্ছে। মুদি দোকান থেকে চা-দোকান সর্বত্র চলছে প্রার্থীদের পক্ষে-বিপক্ষে কর্মী-সমর্থকদের বন্দনা। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত জম্পেশ আড্ডায় মুখর চায়ের দোকানগুলো । তিনটি ইউনিয়নে আওয়ামী লীগ এবং বিএনপির মনোনয়নবঞ্চিত বিদ্রোহী প্রার্থী রয়েছেন। তাঁদের কারণে দলীয় প্রার্থীরা ঝুঁকির মধ্যে আছেন।
গোয়াইনঘাট উপজেলার ৭টি ইউনিয়নে প্রাথীর্, ভোটার আর কর্মী-সমর্থকদের মাঝে চলছে নৌকা আর ধানের শিষের প্রচারণা

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys