Home সারাদেশ সাংবাদিকের উপর হামলা, ডিআইজি প্রিজনের দু:খপ্রকাশ

সাংবাদিকের উপর হামলা, ডিআইজি প্রিজনের দু:খপ্রকাশ

by jonoterdak24
0 comment

 

2স্টাফ রিপোর্টার: সিলেট কেন্দ্রীয় কারাগারের সামনে সাংবাদিকদের উপর কারারক্ষীদের হামলা ও মারধরের ঘটনায় দু:খপ্রকাশ করেছেন ডিআইজি প্রিজন তৌহিদুল ইসলাম।

বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপুর কারামুক্তিতে বিলম্ব নিয়ে কারারক্ষী ও ছাত্রলীগ নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় কারাফটকে দায়িত্ব পালনরত সাংবাদিকদেরও মারধর শুরু করে কারারক্ষীরা। এতে গুরুতর আহত হন ফটো সাংবাদিক আনিস মাহমুদ, শহীদুল ইসলাম ও মামুন আহমদ।

আক্রান্ত সাংবাদিকরা জানান- কারারক্ষীরা তাদের কাছ থেকে ৩টি ক্যামেরা কেড়ে নেন এবং ১টি ক্যামেরা ভাঙচুর করেন। তাদের মোটর সাইকেলও ভাঙচুর করেন।

এ ঘটনার ব্যাপারে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল ডিআইজি প্রিজন তৌহিদুল ইসলামের সাথে যোগাযোগ করেন।

এসময় ডিআইজি প্রিজন ঘটনাটিকে অনাকাঙ্খিত উল্লেখ করে সাংবাদিকরা আক্রান্ত হওয়ার ঘটনায় দু:খপ্রকাশ করেন।

সাংবাদিকদের উপর কোন কারারক্ষী হামলা করে থাকলে তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে ডিআইজি প্রিজন বলেন- কোন সাংবাদিকের ক্যামেরা কারারক্ষী নিয়ে থাকলে অবশ্যই তা ফিরিয়ে দেয়া হবে। –

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys