Home বিনোদন সাংবাদিক আবুল হোসেন’র বিবাহ বার্ষিকী উদযাপিত

সাংবাদিক আবুল হোসেন’র বিবাহ বার্ষিকী উদযাপিত

by jonoterdak24
0 comment

নিজস্ব প্রতিবেদক:সাংবাদিক আবুল হোসেন ও তার স্ত্রী তাসলিমা বেগম সুন্না’র বিবাহ বার্ষিকী অনুষ্টানে সিলেট রিপোর্টার্স ক্লাব’র নেতৃবৃন্দসহ অতিথিরা।

সিলেট রিপোর্টার্স ক্লাব’র সাংগঠনিক সম্পাদক, অনলাইন নিউজ পোর্টাল ‘ক্রাইম সিলেট‘র সম্পাদক ও প্রকাশক আবুল হোসেনের প্রথম বিবাহ বার্ষিকী উদযাপিত হয়েছে।

সোমবার (০৪ ডিসেম্বর) রাতে সিলেট নগরীর কাজলশাহ রিয়া মঞ্জিল ৭৮/৫নং বাসায় আনন্দঘন পরিবেশে বিবাহ বার্ষিকীর কেক কাটেন সাংবাদিক আবুল ও তার প্রিয়তমা স্ত্রী তাসলিমা বেগম সুন্না।

এসময় উপস্থিত শুভাকাঙ্খীরা হ্যাপী ম্যারিজ ডে ধ্বনিতে মুখরিত হয়ে পড়েন। আবুল হোসেন অতিথিদের মুখে কেক তুলে দেন।

২০১৬ খৃস্টাব্দের এই দিনে সাংবাদিক আবুল হোসেন ও তাসলিমা বেগম সুন্না’র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। অত:পর সুন্দরভাবে কেটে গেলো তাদের প্রথম বছরটি।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট রিপোর্টার্স ক্লাব’র সভাপতি কামাল উদ্দিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি সুনির্মল সেন, এস এম জহুরুল ইসলাম, শেখ মো: হাসিদুল ইসলাম পিন্টু, সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ,অর্থ সম্পাদক মো:  জসিম উদ্দিন,প্রচার সম্পাদক তাহের আহমদ,  বেঙ্গল টাইমস’র নির্বাহী সম্পাদক কামরুল আই রাসেল, এড. গোলাম আযম, হলি সিলেট’র ফটো সাংবাদিক আকমল হোসেন সুমন, সিলেট ভয়েজ’র সম্পাদক দেলোয়ার হোসেন আপন, ব্যবসায়ী মো: আঙ্গর আলী, শেখ আলেক হোসেন, আক্তার হোসেন, রুবেল আহমদ প্রমূখ।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys