Home আন্তর্জাতিক সাংবাদিক ইউনিয়ন সিলেট এর জঙ্গিবাদ বিরোধী মানব বন্ধন অনুষ্টিত

সাংবাদিক ইউনিয়ন সিলেট এর জঙ্গিবাদ বিরোধী মানব বন্ধন অনুষ্টিত

by jonoterdak24
0 comment

স্টাফ রিপোর্টার: সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সাংবাদিক ইউনিয়ন সিলেট এর জঙ্গিবাদ বিরোধী মানব বন্ধন অনুষ্টিত। জেগে উঠো মানবতা রুখে দাড়াঁও জঙ্গিবাদ,প্রতিরোধ কর উগ্রবাদ ঘুড়িয়ে দাও সন্ত্রাসবাদ” এই শ্লোগানকে ধারণ করে সর্বদলীয় জাতীয় ঐক্যের মাধ্যমে জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধে সকল শ্রেনী পেশার মানুষকে সচেতন করার লক্ষ্যে সাংবাদিক ইউনিয়ন সিলেট এর উদ্যেগে ২১শে জুলাই রোজ বৃহস্পতিবার দুপুর ২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বিশাল মানব বন্ধন অনুষ্টিত হয়েছে। মানব বন্ধনে বক্তারা জঙ্গি সংশ্লিষ্টতার অজুহাতে মার্কিন যুক্তরাষ্ট্র ও তার দোসররা বাংলাদেশে যাতে তাদের কোন ঘাটি গড়তে না পারে সি দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রীসহ সকল জনগণের প্রতি আহবান জানান। বক্তারা পাড়া মহল্লায় জঙ্গি,উগ্রবাদ ও সন্ত্রাসী কার্যক্রমের বিরোদ্ধে সর্বদলীয়ভাবে প্রতিরোধ গড়ে তোলার উদাত্ত্ব আহবান জানান, এবং প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করার উপর গুরুত্ব আরোপ করেন।
সাংবাদিক ইউনিয়ন সিলেট এর সভাপতি মো: নজরুল ইসলাম শিপার এর সভাপতিত্বে এবং সাংবাদিক ইউনিয়ন সিলেট এর সদস্য আক্তার হোসেন সায়মন এর পরিচালনায় অনুষ্টিত মানব বন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন সিলেট এর সাধারণ সম্পাদক কামরুল হাসান জুলহাস,সাপ্তাহিক বাংলার মাটি পত্রিকার সম্পাদক আকলিছ আহমদ চৌধুরী, সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক সংবাদপত্র পরিষদের সদস্য সচীব বাবর হোসেন বাবর,সাপ্তাহিক সিলেট প্রান্তের বার্তা সম্পাদক স্নেহাংসু ভট্টাচার্য্য সন্টু,দৈনিক সোনালী কন্ঠের ব্যবস্থাপনা সম্পাদক ইসলাম আলী, সাপ্তাহিক সুরমা টাইমস্ এর নির্বাহী সম্পাদক ও মানবাধিকার পর্যবেক্ষন সোসাইটি সিলেট এর সভাপতি ডা.বাপ্পী চৌধুরী, সাংবাদিক ইউনিয়ন সিলেট এর সিনিয়র সদস্য শেখ মো: হুমায়ুন কবির, সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার সম্পাদক ফয়ছল আহমদ সাগর, মাসুদুর রহমান চৌধুরী, অপুদাস,আমিন উদ্দিন,জসিম উদ্দিন, জয়নাল আবেদীন, আব্দুর রশীদ, ইসতিয়াক আহমদ এমেলী,রাসেল আহমদ, মিজানুর রহমান মিজান, মৃনাল কান্তি বৈদ্য,দিনার আহমদ, কবির আহমদ, নিলয় কুমার আচার্য্য,লুৎফুর রহমান, আবুল হোসেন,কয়েছ আহমদ সাগর,আবিদুর রহমান বাদশা, সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার নাসির উদ্দিন,রাহুল খান,এজাজ আহমদ, সোহানুর রহমান সোহান,জুবের আহমদ,জাহাঙ্গীর,শিহাবুল হক পারভেজ,সঙ্গীত শিল্পী কালা মিয়া প্রমূখ। মানব বন্ধনের শুরুতেই পবিত্র আল-কোরআন থেকে তিলাওয়াত করেন মো: জসিম উদ্দিন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys