Home অর্থনীতি সারাদেশের আদালতে ওয়াইফাই চালু করা হবে: সিলেটে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী –

সারাদেশের আদালতে ওয়াইফাই চালু করা হবে: সিলেটে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী –

by jonoterdak24
0 comment

সিলেট, বুধবার, ০২ মার্চ ২০১৬ :: সারাদেশের আদালতগুলো ওয়াইফাই ব্যবস্থা চালু করা হবে বলে মন্তব্য করেছেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক।

বুধবার দুপুরে সিলেট জজ কোর্ট প্রাঙ্গনে ‘ডিজিটালাইজড উইটনেস ডিপোজিশন সিস্টেম’ এর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পলক বলেন, ‘দেশের ৩০ লাখ মামলা বিচারাধীন। সিলেট থেকে ই-জডিশিয়াল সিস্টেম চালু হলো। দেশের ১৩ কোর্টে এই ব্যবস্থা চালু হবে। এই ব্যবস্থা সিলেট, মৌলভীবাজারসহ ৯টি জেলায় পাইলট প্রকল্প হিসেবে চালু করা হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘সারাদেশের আদালতগুলো ওয়াইফাই ব্যবস্থা চালু হবে। বাংলাদেশে বিচার ব্যবস্থা আধুনিকায়ন করা হবে।’

সিলেট জেলা ও দায়রা জজ মনির আহমদ পাঠওয়ারির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, সুপ্রীম কোর্টের অ্যাপিলেট ডিভিশনের বিচারক বিচারপতি মোহাম্মদ ইমান আলী ও ইউএনডিপি’র আবাসিক প্রতিনিধি রবার্ট ওয়াটকিনস প্রমুখ।
wayfi

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys