Home সারাদেশ সারাদেশে বন্যা ক্ষতিগ্রস্থদের কর্মসংস্থানের দাবিতে মানববন্ধন

সারাদেশে বন্যা ক্ষতিগ্রস্থদের কর্মসংস্থানের দাবিতে মানববন্ধন

by jonoterdak24
0 comment

 

সিলেট :: সুনামগঞ্জ জেলা সহ সারাদেশে বন্যা কবলিত এলাকা সমূহের নদী-বিল-হাওড় লিজ বাতিল সহ কর্মসংস্থান ও পূর্ণবাসনের দাবিতে বাংলাদেশ ইয়ূথ ফ্রন্ট এর আয়োজনে শুক্রবার বিকাল ৫টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইয়ূথ ফ্রন্ট এর চেয়ারপার্সন রফিকুল ইসলাম খসরুর সভাপতিত্বে ও ফ্রন্টের সাধারণ সম্পাদক তারেক আলম মইনের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট বিভাগ গণকল্যাণ ফ্রন্টের মাও. আব্দুল মালিক চৌধুরী, হাওড় উন্নয়ন পরিষদ জগন্নাথপুরের সভাপতি মো. শহীদুল ইসলাম বকুল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শীতং শেখর ধর শীতু। আরো উপস্থিত ছিলেন আব্দুল সোবহান, মো. হীরা মিয়া, মো. ছইল মিয়া সুহেল, মঞ্জুরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুর রহমান, কুহিনুর রহমান প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জের ধান, মাছ সহ প্রভৃতি জিনিসপত্রই বেশীরভাগ সারাদেশে রপ্তানী হয়। আর সেগুলোই ধান থেকে শুরু করে মাছ পর্যন্ত বন্যায় ক্ষতিগ্রস্থ হয়ে সুনামগঞ্জবাসী আজ নিঃস্ব হয়ে আছে। তাই সর্বস্থরের মানুষের এগিয়ে যাওয়া এই ক্ষতিগ্রস্থ মানুষের পাশে যাওয়া উচিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ আগমণে সুনামগঞ্জবাসী চেয়ে আছে তার অপেক্ষায়। ক্ষতিগ্রস্থদের খবর শুনে তিনি সেখানে এসেই ক্ষতিগ্রস্থ মানুষের দাবি পূরণ করবেন এবং সুনামগঞ্জের নদী বিল হাওড় লিজ বাতিল করার আহŸান জানান মানববন্ধন থেকে বক্তারা।

উলে­খ্য, আজ শনিবার দুপুর ২টায় জগন্নাথপুর বাজারে বাংলাদেশ ইয়ূথ ফ্রন্ট এর উদ্যোগে সুনামগঞ্জবাসীর আশা-আকাঙ্খা পূরণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হবে। এতে সর্বস্থরের জনসাধারণকে উপস্থিত থাকার আহŸান করেছেন সংগঠনের নেতৃবৃন্দ।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys