Home সিলেট বিভাগ সার্কিট হাউসে আগুন নেভাতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা

সার্কিট হাউসে আগুন নেভাতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা

by jonoterdak24
0 comment

সার্কিট হাউসে আগুন নেভাতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা বুধবার সকাল পৌণে ১১টার দিকে সার্কিট হাউসের নতুন ভবনের একটি ভিআইপি রুম থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। প্রায় আধঘন্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নেভাতে সক্ষম হয়। এর আগেই সার্কিট হাউসের দুইটি রুম পুড়ে ছাই হয়ে যায়।

জানা যায়- বুধবার সকালে হঠাৎ করে সার্কিট হাউসের নতুন ভবনের একটি রুম থেকে ধোঁয়া বের হতে দেখে কর্মচারীরা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস কর্মীরা সার্কিট হাউসে পৌঁছার আগেই আগুনের তীব্রতা আরো বেড়ে যায়।

ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় আধঘন্টা চেষ্টা চালিয়ে সকাল সোয়া ১১টার দিকে আগুন নেভাতে সক্ষম হন। তবে এর আগেই সার্কিট হাউসের ২০১ ও ২০২ নম্বর ভিআইপি কক্ষের সকল আসবাবপত্র ও ইলেকট্রনিক্স মালামাল পুড়ে যায়।

সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন গণমাধ্যমে এক প্রতিক্রিয়ায় জানিয়েছেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এরপরও বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys