Home বিনোদন সিলেটের ঈদ বাজারে তরুনীদের পছন্দ বাজরাঙ্গি ভাইজান,বাহুবলি, বাজিরাও মাস্তানি

সিলেটের ঈদ বাজারে তরুনীদের পছন্দ বাজরাঙ্গি ভাইজান,বাহুবলি, বাজিরাও মাস্তানি

by jonoterdak24
0 comment

স্টাফ রিপোর্টার: ঈদ বাজার এখনও পুরোপুরি জমে না ওঠলেও সিলেটে এবারের ঈদে তরুণীদের পছন্দের শীর্ষে আর সবচেয়ে বেশি চলছে লেহেঙ্গা স্টাইলের ড্রেস। তাছাড়াও নতুন ড্রেসের মধ্যে আছে গুজরাটি, বাহুবলি, বাজিরাও মাস্তানি, সাহারা, দিলওয়ালে, বাজরাঙ্গি ভাইজান, সারিকা ইত্যাদি।

ঈদের বাজারে ছেলেদের পছন্দ টি-শার্ট, জিন্স আর গ্যাবাডিনে। আর মোদি কটিও আছে পছন্দের শীর্ষে। জিন্সের মধ্যে থাই জিন্স বিক্রি হচ্ছে বেশি।

সিলেট নগরীর বিভিন্ন শপিং সেন্টার ঘুরে ক্রেতা ও বিক্রেতাদের সাথে আলাপ করে এ তথ্য জানা গেছে। গতবারের তরুণীদের পছন্দের শীর্ষে থাকা কিরণমালা, পাখি ড্রেস এবার নেই।

b

নগরীর জিন্দাবাজারের সিলেট প্লাজার শিকদার গার্মেন্টেসের ব্যবস্থাপক ঝলক চৌধুরী বলেন, এবার বাহুবলি, গুজরাটি, সাহারা, বাজিরাও মাস্তানি, সারিকা এই নামের ড্রেসগুলোই বেশি চলছে।

তিনি বলেন, দিনে তেমন ক্রেতা থাকেন না তবে রাতে একটু বিক্রি ভালো হয়। এবার কাপড়ের দাম কিছুটা বেশি উল্লেখ করে তিনি বলেন, বেশি দাম দিয়ে কিনতে হয় তাই বিক্রিও করতে হয় বেশি দাম দিয়ে।

এই মার্কেটের ব্যবসায়ীরা জানান শাড়ির মধ্যে মসলিন, জামদানি, টাঙ্গাইল, তাঁত, কাতান সিল্ক, অপেরা কাতান, জর্জেট কাতান, ব্লক, বেনারসি কাতান, জুট কাতান ইত্যাদি শাড়ির চাহিদা বেশি।

নগরীর শুকরিয়া মার্কেটের পাঞ্জাবীর দোকান আশিয়ানা জিএম খালেদ আহমদ বলেন, আজকে থেকে বিক্রি একটু ভালো হচ্ছে। অন্যবারের তুলনায় বিক্রি কম।

তিনি বলেন, দেশী পাঞ্জাবীর মধ্যে রুপন প্রিন্টের পাঞ্জাবী ও ভারতীয় পাঞ্জাবীর মধ্যে চাহিদা বেশী সুলতান, কাশিশ, হামসাফার, খান সাব ব্র্যান্ডের পাঞ্জাবীর। দেশী পাঞ্জাবীর মূল্য ১০০০-১৭০০ টাকা। আর ভারতীয় পাঞ্জাবী ১০০০-৭০০০ টাকায় বিক্রি হচ্ছে।

এই মার্কেটের মণি ফ্যাশনের স্বত্বাধিকারী নূর আলম বলেন, এবারের ব্যবসা অন্যবারের চেয়ে খারাপ। কারণ কাপড়ের দাম বেশি। গত ১৫ বছর ধরে এতো খারাপ যায়নি ঈদের বাজার। তারপরও লেহেঙ্গা, দিলওয়ালে, বাজরাঙ্গি ভাইজান, সাহারা ইত্যাদি ড্রেস বেশি চলছে। এই বিশেষ নামের ড্রেসগুলোও দেশী ও বিদেশী দুই কোয়ালিটির।

1

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys