Home সারাদেশ সিলেটের লাউগুলে যৌতুক না পেয়ে স্ত্রীকে মারধর

সিলেটের লাউগুলে যৌতুক না পেয়ে স্ত্রীকে মারধর

by jonoterdak24
0 comment

যৌতুক লোভী স্বামীর নির্যাতনের শিকার হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহত অবস্থায় চিকিৎসাধীন দুই সন্তানের জননী রুমি আক্তর (২৬)। ঘটনাটি ঘটেছে এয়ারপোর্ট থানার লাউগুল গ্রামে। নির্যাতনের শিকার রুমি আক্তার যৌতুক লোভী স্বামীসহ ৪জনের নাম উল্লেখ করে এয়ারপোর্ট থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। অভিযোগসূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের  রামনগর গ্রামের আলকাছ মিয়ার কন্যা রুমি আক্তারকে পাঁচ বছর পূর্বে সদর উপজেলার পার্শ্ববর্তি গ্রামের ইউসূফ আলীর বখাটে ছেলে নাজিম উদ্দিন জোরপূর্বক ভয়-ভীতি প্রদর্শন করে বিবাহ করে। বর্তমানে তার চার বছরের একটি কন্যা ও এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
বিবাহের পর থেকে যৌতুক লোভী নাজিম রুমীর পরিবারকে ব্যবসার টাকা দেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ দেয়। মেয়ের সুখের কথা চিন্তা করে দরিদ্র আলকাছ মিয়া বিভিন্ন সময়ে প্রায় দুই লক্ষ টাকা নাজিম উদ্দিনকে প্রদান করেন। তারপর ও নাজিম উদ্দিন রুমির উপর বিভিন্ন সময় শারীরিক নির্যাতন করে আসছিল। এনিয়ে এলাকায় বার বার মুরব্বিদের স্মরনাপন্ন হয়ে সুবিচার পায় নি।
নাজিম উদ্দিন গত ৬ এপ্রিল রুমিকে তার পিত্রালয় থেকে এক দিনের মধ্যে এক লক্ষ টাকা এনে দেওয়ার জন্য চাপ দিলে রুমি অপরাগতা প্রকাশ করলে রুমিকে প্রাণে মারার উদ্যেশে তার ভাই আলা উদ্দিন, জয়নাল আবেদীন, পিতা ইউসূফ আলী ও মাতা মিলে অতর্কিত হামলা চালায় এবং তাদের হামলায় রুমির মাথায় মারাতœক আঘাতপ্রাপ্ত হয়।
রুমি বাদী হয়ে এয়ারপোর্ট থানায় অভিযোগ দিলে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ গৌছ হোসেন এসআই শাহীন কে তদন্তের দায়িত্ব প্রদান করেন। থানায় অভিযোগ দায়েরর পর থেকে নাজিম ও তার বাহিনী মামলা তুলে না নিলে তাহার পরিবারকে প্রাণে মারার হুমকি দিয়ে বেড়াচ্ছে।3

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys