Home সিলেট বিভাগ সিলেটে জনতার হাতে ভুয়া পুলিশ আটক

সিলেটে জনতার হাতে ভুয়া পুলিশ আটক

by jonoterdak24
0 comment

 

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীর মুন্সিপাড়াস্থ জিন্দাপীরের মাজারে সামনে থেকে চুরি হওয়া অটোরিকশাসহ জনতার হাতে এক ভুয়া পুলিশ আটক হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে খোকন দাস (২৮) নামক ওই ভুয়া পুলিশ সদস্যকে আটক করা হয়।

আটক ভুয়া পুলিশ সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার চানপুর গ্রামের মাখন দাসের ছেলে। বর্তমানে সে কুমারগাও এলাকায় বসবাস করছিল বলে জানিয়েছে।

জানা যায়, টুকেরবাজার থেকে বেলা ২টায় অটোরিকশাচালক দিলোয়ার হোসেনকে (২২) ঘন্টা প্রতি ১০০ টাকা ভাড়া নির্ধারণ করে সিলেট শহরে নিয়ে আসেন খোকন দাস। এসময় রিকশাচালক ‘অটোরিকশা দেখে পুলিশ ধরবে’ এমন শঙ্কা প্রকাশ করলে খোকন নিজেকে পুলিশ সদস্য হিসেবে পরিচয় দেন। সিলেট নগরীর মুন্সিপাড়ায় আসার পর খোকন রিকশাচালককে রেস্টুরেন্ট থেকে পরোটা ও ভাজি আনতে পাঠান। রিকশাচালক রেস্টুরেন্টে যাওয়ামাত্রই খোকন ওই রিকশা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।
এসময় রিকশাচালকের চিৎকারে স্থানীয় জনতা ধাওয়া দিয়ে মুন্সিপাড়াস্থ জিন্দাপীরের মাজারের সামনে খোকন দাসকে আটক করে।
খবর পেয়ে লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই মাহবুব ঘটনাস্থলে গিয়ে ওই ভুয়া পুলিশ খোকনকে আটক করে নিয়ে আসেন। এসময় স্থানীয়দের অনুরোধে অটোরিকশাচালককে রিকশাসহ ছেড়ে দেওয়া হয় ।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys