Home আইন সিলেটে জীবানুনাশক ছিটাচ্ছে সেনাবাহিনী

সিলেটে জীবানুনাশক ছিটাচ্ছে সেনাবাহিনী

by Chief Editor
0 comment

এক রিকশাচালকের শরীরে জীবানুনাশক স্প্রে করছেন দুই সেনাসদস্য 

জনতারডাকঃকরোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রশাসনকে সহায়তায় সিলেটে নিয়মিত টহল দিচ্ছে সেনাবাহিনী। সিলেট সেনানিবাসের (১৭ ইনফেন্টি ডিভিশন) টহল দল বিভাগের চার জেলায় প্রতিদিন টহল দিচ্ছে। এ সময় জনগণকে ঘরে থাকতে উদ্ভুদ্ধ করার পাশাপাশি হ্যান্ড মাইকে করোনাভাইরাস সম্পর্কে সচেতনও করা হচ্ছে। এসব কাজের পাশাপাশি সিলেট নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় জীবানুনাশকও ছিটাচ্ছে সেনাবাহিনী।

শুক্রবার সিলেট সেনানিবাসের উদ্যোগে নগরীর রেলওয়ে স্টেশন, কেন্দ্রীয় বাস টার্মিনাল ও ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় বিশেষ গাড়ির সাহায্যে জীবানুনাশক স্প্রে করা হয়। এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে সিলেট সেনানিবাস সূত্র জানিয়েছে।

সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে গণমাধ্যমে তথ্যদাতা কর্মকর্তা সহকারী কমিশনার মো. মেজবাহ উদ্দিন জানিয়েছেন, শুক্রবার সকাল ৮টা সশস্ত্র বাহিনীর টিম নগরীসহ সিলেট জেলার সব উপজেলায় টহল দিচ্ছে। সিলেট বিভাগের বাকি তিন জেলা ও উপজেলাগুলোতেও সেনাবাহিনীর টিম টহল দিচ্ছে। শুক্রবার বিকেল ৩টা থেকে সেনাবাহিনীর ১৫টি টিম সিলেট জেলায় মাঠ পর্যায়ে কাজ করছে। টহল দেওয়ার সময় সেনাবাহিনীর সদস্যরা হ্যান্ড মাইকের সাহায্যে কোন ধরণের গুজবে কান না দিয়ে সবাইকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন। পাশাপাশি আতঙ্কিত না হয়ে সচেতন ও পরিস্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্শও দিচ্ছেন সেনা সদস্যরা। গুজব রটনাকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রতিষেধক নিয়ে সিলেটসহ বিভিন্ন এলাকায় নানাধরণের গুজব ছড়ানো হচ্ছে। গত বৃহস্পতিবার রাতে সিলেটের অনেক এলাকায় লোকজন চা পান, আযান ও উলুধ্বনি দেন

Related Posts

Leave a Comment