Home অপরাধ সিলেটে ডিএমটি সেফওয়ে হাসপাতালে রোগীসহ স্বজনদের ‘জুতাপেটা’ বের করে দেয়ার হুমকি ডাক্তার মনাফের

সিলেটে ডিএমটি সেফওয়ে হাসপাতালে রোগীসহ স্বজনদের ‘জুতাপেটা’ বের করে দেয়ার হুমকি ডাক্তার মনাফের

by Chief Editor
0 comment 156 views

নিউজ ডেস্ক :: ‘সিলেটি’ বলে অকথ্যভাষায় গালিগালাজ করে চিকিৎসা না দিয়ে এক রোগীকে বের করে দিল নগরীর ডিএমটি সেফওয়ে হাসপাতাল। শুক্রবার রাত ৯টায় নগরীর মির্জাজাঙ্গালস্থ ঐ হাসপাতালে এ ঘটনা ঘটে।
অভিযোগে প্রকাশ, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার লাউড়েরগড় গ্রামের আলী আহসাব দেশের বিখ্যাত একজন নাগরী পুথি পাঠক। কিডনী জনিত অসুস্থ্যতা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ভর্তি হন নগরীর সেফওয়ে হাসপাতালে। নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. আব্দুল মনাফের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছিল। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় ডা. আব্দুল মনাফ হাসপাতালের কেবিনে রোগীর স্বজনদের দেখে সিলেটি বলে  অকথ্যভাষায় গালমন্দ করেন। এ সময় জুতাপেটা করে তদের বের করে দেয়ারও হুমকি দেন ডাক্তার মনাফ। পরে হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসা না দিয়ে রোগীকে বের করে দেয়। তবে একদিনের ভাড়া ও চিকিৎসা বাবত ১০ হাজার গুনে নেয় তারা।

এ ব্যাপারে ডিএমটি সেফওয়ে হাসপাতালের যোগাযোগ করা হলে হাসপাতাল কর্তৃপক্ষ জহির আলম জানান, ডাক্তার স্যার এ রোগীর চিকিৎসা দিতে অনিহা প্রকাশ করায় তাকে ছেড়ে দেওয়া হয়। তবে গালমন্দ এবং ১০ হাজার টাকা গ্রহণের ব্যাপারে বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন।
সিলেটি বলে গালমন্দ করার ব্যাপারে ডা. মোহাম্মদ আব্দুল মনাফের সাথে তার মুঠোফোনে (০১৭১১ ৫৪২৪১৬) যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পেতেই তিনি অশ্লিল ভাষায় গালমন্দ শুরু করেন এবং বলেন ‌‌‌‘যেতা মনে খয় অতা লেখ’ বলে কল কেটে দেন।

(সিলেটভিউ)

Related Posts

Leave a Comment