Home অপরাধ সিলেটে তরুণী ধর্ষণ ঘটনায় জড়িত মূল হোতা আফরোজ এখনো আটক হয়নি

সিলেটে তরুণী ধর্ষণ ঘটনায় জড়িত মূল হোতা আফরোজ এখনো আটক হয়নি

by jonoterdak24
0 comment

স্টাফ রিপোর্টার :  শাহপরাণ থানাধীন বটেশ্বরে গইলাপাড়া আয়শা ব্যাংক সংলগ্ন বাসায় এক তরুণীকে ধর্ষণের ঘটনার মামলার তিন মাস পরও এখনো পুলিশ প্রধান আসামি আফরোজ আলীকে আটক করতে পারেনি। গত ১৭ আগস্ট এ ব্যাপারে মামলার বাদি পুলিশ কমিশনারে একটি লিখিত অভিযোগ করেছেন।
মামলা ও অভিযোগ সূত্রে জানা গেছে, শাহপরাণ থানার বটেশ্বর আয়শা ব্যাংক এলাকার একটি বাসায় এক তরুণীকে তাঁর আপন চাচা আফরোজ আলী ও সহযোগীরা মিলে ধর্ষণ করে। এ ঘটনায় শাহপরাণ থানায় একটি মামলা রুজু হয়েছে। মামলার পর থেকে তদন্ত কর্মকর্তা এসআই প্রদীপ সরকার আসামিপক্ষে কাজ করা শুরু করেন। তিনি এখন পর্যন্ত মামলার প্রধান আসামিকে আটক করেননি। আসামি আটকের ব্যাপারে বাদি তাঁর কাছে গেলে তিনি ৫০ হাজার টাকা ঘুস দাবি করেন। পরে মামলার বাদি ২৩ হাজার টাকা তাকে দেন। তারপরও প্রধান আসামিকে আটক করা হয়নি।
এ ব্যাপারে জানতে চাইলে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন,‘ প্রধান আসামি আটক করতে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে। দরকার হলে তদন্ত কর্মকর্তা বদলানো হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys