Home পরিবার সিলেটে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে ছিল উত্তাপ

সিলেটে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে ছিল উত্তাপ

by jonoterdak24
0 comment

সিলেট, বৃহস্পতিবার, ২৫ ফেব্র“য়ারি ২০১৬ :: সিলেট মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনে উত্তাপ ছড়ালেন মহিলারাও। বুধবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত সম্মেলনের কমিটি ঘোষণার সময় সভাস্থলে উত্তেজনা দেখা দেয়। এসময় সাবেক মহিলা কাউন্সিলর জেবুন্নাহার শিরিনের নেতৃত্বে একটি পক্ষ হই-হুল্লোড় করেন। তার সাথে ছিলেন মাম্মি চৌধুরী চৌধুরীসহ আরোও কয়েকজন।

সম্মেলনের শেষদিকে হই-হুল্লোড় চলার মাঝে কেন্দ্রীয় নেতারা সভাস্থল ত্যাগ করেন।

একটি সূত্র জানিয়েছে, মহানগর মহিলা লীগের নতুন কমিটি ঘোষণার সময় জেবুন্নাহার শিরিন ও মাম্মি চৌধুরীসহ কয়েকজন নতুন কমিটিতে সহ-সভাপতি পদে স্থান পাওয়া খায়রুন্নেসা শেলীকে বিএনপি নেত্রী বলে অভিহিত করেন। এসময় তারা কমিটিতে স্বজনপ্রীতি হয়েছে বলে অভিযোগ করেছেন। তারা ত্যাগী ও দলের প্রকৃত নেত্রীদের মূল্যায়ন করার দাবি করেছেন।

এদিকে, সিলেট মহিলা আওয়ামী লীগের একটি সূত্র সিলেটভিউ২৪ডটকমকে বলেছে, জেবুন্নাহার শিরিন একসময় বিএনপিতে ছিলেন। তিনি বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। তাকে দলে অন্তর্ভুক্ত করা হলে দলের সাধারণ নেতাকর্মীরা এটা মেনে নেবেন না।

এ ব্যাপারে জেবুন্নাহার শিরিন বলেন, বুধবার মহানগর আওয়ামী লীগের যে কমিটি ঘোষিত হয়েছে এতে প্রকৃত নেতাদের কোন মূল্যায়ন হয়নি। স্বজন প্রীতির মাধ্যমে কমিটিতে পদ বণ্টন করা হয়েছে।

আর তার রাজনৈতিক আদর্শ নিয়ে তিনি বলেন, আমি একসময় বিএনপির রাজনীতি করেছি এটা সত্য। ২০০৮ সাল থেকে আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত হয়েছি। তিনি এসময় দাবি করেন তার রাজনীতির শুরু আওয়ামী লীগের রাজনীতির মাধ্যমে।

নবঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আসমা কামরানের সেলফোনে একাধিকবার ফোন দেওয়া হলে তার ফোন রিসিভ হয়নি।

উল্লেখ্য, বুধবার সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষিত হয়েছে। এতে শাহানারা বেগম সভাপতি ও আসমা কামরান সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা ফজিলাতুন্নেসা ইন্দিরা। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসমা জেরিন ঝুমু, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদিকা কামরুনেছা মান্নান, সদস্য দিলরুবা জামান শেলি। এছাড়া উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ –

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys