Home অপরাধ সিলেটে যে কারণে সোহাগ খুন

সিলেটে যে কারণে সোহাগ খুন

by jonoterdak24
0 comment

 

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে কিশোর সোহাগ মিয়া খুনের রহস্য উন্মোচিত হয়েছে। এ ঘটনায় এক ঘাতককে গ্রেফতারের পর সে আদালতে স্বীকারোক্তি দিয়েছে। সেখানে কি কারণে সোহাগকে খুন করা হয়েছে, তার বর্ণণা দিয়েছে ঘাতক।

জানা যায়, সিলেট নগরীর ঘাসিটুলা ফুলবানু বেগমের ছেলে সোহাগ মিয়া। গত ১৩ এপ্রিল দিবাগত রাতে হত্যা করা হয়। এ ঘটনায় বুধবার দুপুরে ঘাসিটুলা থেকে মঈন উদ্দিনের ছেলে শাকিল আহমদকে (২০) গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে হাজির করা হয়।

বুধবার বিকেলে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হরিদাস কুমারের আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয় শাকিল। জবানবন্দিতে সে জানায়, মাদকের টাকা ভাগ বাটোয়ারা নিয়ে চারজন মিলে সোহাগকে খুন করা হয়।

কোতোয়ালী থানার ওসি গৌছুল হোসেন শাকিলের জবানবন্দির বরাত দিয়ে জানান, শাকিল ও সোহাগ বন্ধু ছিল। তারা একইসাথে মাদক সেবন ও মাদক বিক্রি করতো। মাদক বিক্রির টাকার ভাগ বাটেয়ারা নিয়ে বিরোধ দেখা দিলে শাকিলসহ চারজন মিলে গত ১৩ এপ্রিল দিবাগত রাতে খুন করে সোহাগকে। পরে লাশ বস্তাবন্দী করে ঘাসিটুলাস্থ এলজিইডি কার্যালয়ের সীমানাপ্রাচীরের পাশে ফেলে দেয়া হয়।

এদিকে, শাকিল জবানবন্দি দেয়ার পর আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys