Home অর্থনীতি সিলেটে স্বপ্নের সকল শাখায় বন্ধ

সিলেটে স্বপ্নের সকল শাখায় বন্ধ

by jonoterdak24
0 comment

জনতার ডাক :30নীতিমালায় বৈষম্য ও আইনের অপপ্রয়োগের মাধ্যমে হয়রানির প্রতিবাদে বাংলাদেশ সুপার মার্কেট ওনার্স অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসুচীর সাথে একাত্মতা পোষন করে বন্ধ রয়েছে সিলেটের একমাত্র সুপার চেইন শপ ‘স্বপ্ন’।

রবিবার সকাল থেকেই চেইন শপটির সিলেট নগরীর চারটি শাখায় তালা ঝুলতে দেখা গেছে। দিনভর অনেক ক্রেতাকে স্বপ্ন’র সামনে থেকে ঘুরে যেতে দেখা গেছে।

সুপারশপ ও চেইন শপ মালিকদের অভিযোগ- সুপারশপ খাতে বৈষম্যমূলক নীতিমালা, নীতির প্রয়োগে অনর্থক হয়রানির শিকার হচ্ছেন মালিক পক্ষরা। নিরাপদ খাদ্যের নামে ভ্রাম্যমাণ আদালত সুপারমার্কেটে নিয়মিত অভিযান চালাচ্ছে।

কেবল ভ্রাম্যমাণ আদালত নয়, পুলিশ-র‌্যাব ও মিডিয়া নিয়ে বারবার অভিযান চালানো হচ্ছে। অবৈজ্ঞানিক পদ্ধতিতে খাদ্য পরীক্ষা করে জরিমানাও করা হচ্ছে।  এতে ব্যবসায়ীকভাবে ক্ষতির সম্মুখিন হচ্ছেন সুপারশপ ও চেইন শপের মালিকরা।

সংশ্লিষ্টদের অভিযোগ- তাদের কোম্পানিগুলো প্রচুর টাকা বিনিয়োগ করে তাদের অবকাঠামো ও ব্র্যান্ড তৈরি করছে। কিন্তু এধরনের জরিমানার কারনে তারা ক্রেতাদের আস্থা  হারাচ্ছে।

এসব বৈষম্যের প্রতিবাদেই রবিবার সারাদেশে সুপার শপগুলো বন্ধ রাখার ঘোষণা দেয় বাংলাদেশ সুপারমার্কেট ওনার্স অ্যাসোসিয়েশন।

এর অংশ হিসেবে রবিবার সিলেট মহানগরীতে অবস্থিত ‘স্বপ্ন’র চারটি শাখাই বন্ধ রাখা হয়

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys