Home সিলেট বিভাগ সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলারের বিরুদ্ধে প্রবাসীর জিডি

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলারের বিরুদ্ধে প্রবাসীর জিডি

by jonoterdak24
0 comment

স্টাফ রিপোর্টার ::
কানাইঘাটে জমি দখলে ভাড়া সন্ত্রাসী নিয়ে হুমকি দেওয়ার ঘটনা উল্লেখ করে কানাইঘাট থানায় সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলারের বিরুদ্ধে একটি জিডি (সাধারণ ডায়েরী) করেছেন এক প্রবাসী। গত বুধবার কানাইঘাটের কায়স্তগ্রামের প্রবাসী খালেদুর রহমান এ জিডি করেছেন। একই সঙ্গে তিনি স্বরাষ্ট্্র মন্ত্রণালয়ে এ বিষয়ে প্রতিকার চেয়েও একটি চিঠি দিয়েছেন বলে জানা গেছে। তবে জেলার দাবি করছেন, ভাতিজিকে বিয়ে করেছিলেন ওই প্রবাসী। দুটি সন্তানও আছে। ছাড়াছাড়ির পর এখন ওই প্রবাসী বিরক্ত করতে উল্টো তাকে মামলার হুমকি দিচ্ছেন।
কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, কানাইঘাটের কায়স্তগ্রামের একজন প্রবাসী গত ৩১ অক্টোবর সিলেট কারাগারের জেলার মাসুদ পারভেজের বিরুদ্ধে জিডিটি করেছেন।
ওই প্রবাসী জানান, নিরাপত্তার জন্য জিডির পর এখন তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। গত মাসে সন্ত্রাস ও এলাকায় প্রভাব বিস্তার করে জমি দখল, অস্ত্র প্রদর্শন, গুন্ডা বাহিনী পাঠিয়ে আতঙ্ক সৃষ্টিসহ কিছু বিষয় উল্লেখ করে কানাইঘাট উপজেলার বাসিন্দারা জেলার মাসুদ পারভেজের বিরুদ্ধে গোয়েন্দা সংস্থার মাধ্যমে উর্ধ্বতন তদন্ত ও ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।
এ বিষয়ে জেলার মাসুদ পারভেজ বলেন, ভাতিজির সঙ্গে ওই প্রবাসীর বিয়ে হয়েছিল। তার স্বভাব ভালো না হওয়ায় দুটি সন্তান নিয়ে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে সে ভাতিজিকে বিরক্ত করছে।13

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys