Home ইসলাম সিলেট জমিয়তে উলামায়ে ইসলাম’র সংবর্ধনা

সিলেট জমিয়তে উলামায়ে ইসলাম’র সংবর্ধনা

by jonoterdak24
0 comment

 

সিলেট :: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগরের উদ্যোগে ইউরোপ জমিয়তের উপদেষ্টা হাফিজ মাওলানা শামসুল হক ও মহাসচিব মাওলানা সৈয়দ মোশাররফ আলীর সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান করা হয়েছে। বুধবার রাতের নগরির ধোপাদিঘির পূর্বপারস্থ আল ফালাহ টাওয়ারে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালিম কাসেমীর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ইউরোপ জমিয়তের উপদেষ্টা হাফিজ মাওলানা শামসুল হক ও মহাসচিব মাওলানা সৈয়দ মোশাররফ আলী। যুব নেতা হাফিজ আব্দুল করিম দিলদারের তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতউর রহমান, মহানগর সিনিয়র সহ সভপতি অধ্যক্ষ হাফিজ আব্দুর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক হাফিজ ফখরুযযামান, জেলা যুগ্ম সম্পাদক মাওলানা আসরারুল হক, মহানগর সহ সাধারণ সম্পাদক মাওলানা শফিউল আলম, সদর উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, যুব জমিয়তের কেন্দ্রীয় নেতা মাওলানা আখতারুজ্জামান, জেলা যুব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আলী, সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক, যুব নেতা  মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মহানগর যুব জমিয়তের সভাপতি মুহাম্মদ কবির আহমদ, সহ সভাপতি সৈয়দ উবায়দুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আল আতিক, সহ সাধারণ সম্পাদক হাফিজ আব্দুর রব, হাফিজ আলী হোসাইন, জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন, মহানগর যুব জমিয়তের অর্থ সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা শায়খ জিয়া উদ্দিন বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ একটি ঐতিহ্যবাহী ইসলামী সংগঠন। এই সংগঠনের কাজ শুধু দেশে নয় বিশে^র প্রতিটি দেশে দলীয় নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। আমাদের দলের সভাপতি আল্লামা শায়খ আব্দুল মোমিন ও মহাসচিব আল্লামা নুর হোসেন কাসেমীর নেতৃত্বে সংগঠনের কার্যক্রম সারাবিশে^ চলমান রয়েছে। তিনি বলেন, প্রবাসীরা দেশ ও জাতির কল্যাণে যে ভাবে কাজ করে যাচ্ছে তা প্রশংসার দাবীদার। প্রবাস থেকে দেশে এসে তারা দলীয় নেতাকর্মীদের খোঁজ-খবর নেন। এটা একজন প্রকৃত নেতার পরিচয়। এজন্য তিনি প্রবাসীদের ধন্যবাদ জানান। দেশ ও জাতির কল্যানে তাদেরকে সক্রিয় ভ‚মিকা পালন করার আহবান জানান

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys