Home রাজনীতি সিলেট জেলা পরিষদ নির্বাচন ২নং ওয়ার্ডে মূল প্রতিদ্বন্দিতায় হেনা ও রিনা

সিলেট জেলা পরিষদ নির্বাচন ২নং ওয়ার্ডে মূল প্রতিদ্বন্দিতায় হেনা ও রিনা

by jonoterdak24
0 comment

 

জসিম উদ্দিন  :: সিলেট জেলা পরিষদ নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য-২ পদে মূল প্রতিদ্বন্দিতায় রয়েছেন তামান্না আক্তার হেনা ও তাসলিমা বেগম রিনা। ৩টি ওয়ার্ডের ৩০ জন জনপ্রতিনিধিদের মধ্যে প্রতিবেদক জরিপ চালিয়ে এ তথ্য নিশ্চিত করেন।

জরিপকালে জনপ্রতিনিধিরা ওই ২জনকে মূল প্রতিদ্বন্দ্বিতায় আনার বিভিন্ন ব্যাখ্যা তুলে ধরেন।

জনপ্রতিনিধিরা জানান- নির্বাচনে প্রতিদ্বান্দ্বিতাকারী তামান্না আক্তার হেনার স্বামী কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের বিজয় পাড়–য়া (মাঝেরগাঁও)’র স্থায়ী বাসিন্দা এবং তামান্না আক্তার হেনা গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের কুরিখলা গ্রামের হাজী আব্দুল মুছব্বিরের কন্যা। এরই সুবাদে সামাজিকভাবে প্রতিষ্ঠিত হেনা উভয় উপজেলায় সমান্তরালভাবে জনপ্রতিনিধিদের ভোট পাওয়া দাবী রাখেন।

অপরদিকে তাসলিমা বেগম রিনা জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের যসবপুর গ্রামের ডা. ইয়াছিন মিয়ার মেয়ে এবং তার স্বামী বিমানবন্দর থানাধীন মজুমদারিস্থ রোটারিয়ান পারভেজ খান। এক্ষেত্রে তিনিও জৈন্তাপুর ও সদর উপজেলায় জনপ্রতিনিধিদের মূল্যবান ভোট পাওয়ার দাবী রাখেন।

বিধায় মতামত ব্যক্তকারী জনপ্রতিনিধিরা ওই দুজনকেই মূল প্রতিদ্বন্দ্বিতায় দেখছেন। জনপ্রতিনিধিরা গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান খুদেজা রহিম কলিকেও আলোচনায় রেখেছেন। তারা দাবী করেন খুদেজা রহিম কলি ভাইস চেয়ারম্যান থাকাকালীন অবস্থায় গোয়াইনঘাট, জৈন্তাপুর, কোম্পানীগঞ্জসহ সিলেট জেলার জনপ্রতিনিধিদের সাথে বিভিন্ন কাজে পরিচিত রয়েছেন। এক্ষেত্রে তাকেও উড়িয়ে দেবার নয়।

সমাগত জেলা পরিষদ নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা পদে এ ৩জন ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করছেন জাহারারা ইয়াসমিন গোলাপী, মনোয়ারা বেগম বিনা, হামিদা খান লনি ও আসমা বেগম।

জনপ্রতিনিধিদের দৃষ্টিতে মূল প্রতিদ্বন্দ্বিতায় থাকা তামান্না আক্তার হেনা জানান- তিনি নির্বাচিত হলে দায়িত্বপ্রাপ্ত ৩টি ওয়ার্ডকে আধুনিকায়ন করতে আন্তরিকভাবে নিরলস কাজ করে যাবেন। তাসলিমা বেগম রিনা বলেন, একটি শিক্ষিত জনপদ গঠনে তার প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। –

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys