Home Uncategorized সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচন: বিভিন্ন পদে প্রার্থীদের মনোনয়নপত্র জমা

সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচন: বিভিন্ন পদে প্রার্থীদের মনোনয়নপত্র জমা

by jonoterdak24
0 comment

সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন তাপস-নবেল পরিষদের প্রার্থীরা

সিলেট :: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।  সোমবার (৩০ এপ্রিল) ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। এদিন বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত নির্ধারিত সময়ে বিভিন্ন পদে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর আগে গত ২৭ এপ্রিল শুক্রবার বেলা ৩ টা থেকে মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়।  প্রথম দিন কিছুটা কম থাকলেও শেষ দিন রোববার (২৯ এপ্রিল) বিকালে এসে মনোনয়নপত্র সংগ্রহকারী এবং তাদের শুভানুধ্যায়ীদের পদচারণায় মূখর হয়ে ওঠে সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়। মনোনয়নপত্র সংগ্রহের পাশাপাশি চলে নির্বাচনী প্রচারণা, প্রার্থীদের অনেককেই এদিন ভোট চাইতে দেখা গেছে।

সোমবার যেসব পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে তার খসড়া হিসাব অনুযায়ী জানা গেছে, প্যানেল মনোনয়নপত্র মাত্র ১টি। এছাড়া সভাপতি পদে ৩ জন, সিনিয়র সহ সভাপতি পদে ২ জন, সহ সভাপতি পদে ২ জন, ট্রেজারার পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৪ জন ও সহ-সাধারণ সম্পাদক পদে ৩ জন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। গুরুত্বপূর্ণ এ ৬ টি পদ ছাড়াও বাকি ৯ টির প্রতিটি পদে একাধিক মনোনয়নপত্র জমা পড়েছে।

সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনিরের দেওয়া খসড়া হিসেবে এ এসব তথ্য জানা গেছে।

রোববার তিনি জানিয়েছিলেন, দুই দিনে ৫টি প্যানেলভুক্ত এবং ৩৬টি একক মনোনয়নপত্র বিক্রি হয়েছে। তবে শেষ দিনের শেষ সময়ে এসে সবচেয়ে বেশি মনোনয়নপত্র বিক্রি হয়েছে বলে তিনি জানান।

ঘোষিত তফসীল অনুযায়ী, সংগৃহিত মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ সময় সোমবার (৩০ এপ্রিল) বিকাল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত ছিল। ১ মে মঙ্গলবার মনোনয়নপত্র বাছাই এবং বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে ৬টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়েছে। এরপর শুক্রবার সন্ধ্যা ৬টায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন।

আগামী ১২ মে শনিবার বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীন চলবে ভোটগ্রহণ। এরপর ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল প্রকাশিত হবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys