Home সিলেট বিভাগ সিলেট বিভাগের সেরা দিরাই স্বাস্থ্য কমপ্লেক্স

সিলেট বিভাগের সেরা দিরাই স্বাস্থ্য কমপ্লেক্স

by jonoterdak24
0 comment

নিজস্ব প্রতিবেদক: জরুরী প্রসুতি সেবায় বিশেষ অবদান রাখায় “বেসিক ” ক্যাটাগরিতে সিলেট বিভাগের মধ্যে সেরা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করেছে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

সোমবার রাজধানী ঢাকায় অনুষ্ঠিত আড়ম্বরপুর্ণ একটি অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এমপি’র হাত থেকে সিলেট বিভাগের সেরা প্রতিষ্ঠানের পুরস্কার গ্রহণ করেন দিরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মাহবুবুর রহমান।

<দেনমোহর হিসেবে স্বামীর কাছ থেকে টাকার বদলে বই নিলেন স্ত্রী!

< ভাইরাল হওয়া অন্তরঙ্গ ছবি: মুখ খুললেন মিথিলা

দিরাই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সুমন রায় চৌধুরী বলেন আমাদের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মাহবুবুর রহমান স্যার নিবিড় পরিচর্যা এবং দায়িত্বশীলতা আমাদের সকল কে দায়িত্ব পালনে প্রেরণা যোগিয়েছে, স্যারের সেবার মননশীলতা ও আমাদের সবার আন্তরিক সেবা প্রদানের কারণেই আমরা আজ সিলেট বিভাগের সেরা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করেছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন এ পুরস্কার আমাদের দায়িত্ব বাড়িয়ে দিল। ভবিষ্যতে সকলের সহযোগিতায় আমরা আরো ভালো করতে চাই।

 

<বাবার মৃত্যু দেখে পরীক্ষা দিল ছেলে!

<মসজিদে আকসায় নামাজ পড়ার স্বপ্ন দেখে বছরের তরুণ!

আমাদের স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২০১৮-১৯ সালে ২৭৪০ জন নারী প্রসবকালীন সেবা নিয়েছেন। তিনি আরো বলেন আমার প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা কর্মচারীর একনিষ্ঠ সেবার মননশীলতা ও তাদের পরিশ্রমের সোনালী ফসল আজকের সিলেট বিভাগের সেরা প্রতিষ্ঠানের গৌরব অর্জন,তিনি সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশ এর প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে বলেন সিভিল সার্জন মহোদয়ের কর্মতৎপরতায় দিরাই হাসপাতালে প্রসূতি মায়েদের জন্য নিবিড় পরিবেশ গড়ে উঠে, স্যারের আন্তরিকতা এ সফলতায় আমাদের প্রেরনা দিয়েছে।

সফলতা অব্যাহত রাখতে সবাই কে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের অনুরোধ জানান তিনি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys