Home মিডিয়া সিলেট বিভাগে শুক্রবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

সিলেট বিভাগে শুক্রবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

by jonoterdak24
0 comment

সিলেট, বৃহস্পতিবার, ১৪ এপ্রিল ২০১৬ :: সাউথ সুরমা ফিলিং স্টেশন কর্তৃপক্ষের দায়েরকৃত মামলা প্রত্যাহার না হওয়ায় পূর্বঘোষণা অনুযায়ী শুক্রবার থেকে সিলেট বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট পালিত হবে। এর আগে বুধবার সিলেটের পরিবহন মালিক-শ্রমিকদের আয়োজিত এক সমাবেশে এ ধর্মঘটের ঘোষণা দেওয়া হয়।

পরিবহন মালিক ও শ্রমিকরা জানান, সাউথ সুরমা ফিলিং স্টেশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকসহ অন্যান্য নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সম্পূর্ণ মিথ্যা ও কাল্পনিক অভিযোগ এনে এ মামলা দিয়ে শ্রমিকদের হয়রানি করার চেষ্টা চলছে।
এ মামলা প্রত্যাহার করা না করায় শুক্রবার থেকে সিলেট বিভাগে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট পালিত হবে।

সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক সিলেটভিউ২৪ডটকমকে ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার না হওয়ায় এবং তার নিজের দেওয়া অভিযোগ নথিভুক্ত না করায় এ ধর্মঘট পালিত হবে।

সিলেট জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি জমির আহমদ সিলেটের পাম্প ও ফিলিং স্টেশন থেকে জ্বালানী সংগ্রহ না করতে পরিবহন শ্রমিকদের প্রতি আহ্বান জানান।

এর আগে বুধবার দুইদফা দাবিতে সিলেটের জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেন পরিবহন মালিক ও শ্রমিকরা। দাবিগুলো হলো- শ্রমিকদের পক্ষে দায়েরকৃত মামলার আসামীদের অবিলম্বে গ্রেফতার ও সাউথ সুরমা ফিলিং স্টেশনের দায়েরকৃত মামলা প্রত্যাহার।uf1

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys