Home মিডিয়া সিলেট ভয়েস বন্ধে সরকারের নির্দেশ, আপত্তিকর কনটেন্ট

সিলেট ভয়েস বন্ধে সরকারের নির্দেশ, আপত্তিকর কনটেন্ট

by jonoterdak24
0 comment

সিলেট,আপত্তিকর কনটেন্ট উপস্থাপনের কারণে অনলাইন সংবাদ মাধ্যমসহ অন্তত ৩৫টি ওয়েবসাইট বন্ধের নির্দেশ দিয়েছে সরকার। বৃহস্পতিবার এসব ওয়েবসাইট বন্ধ করে দেওয়া হয় বলে জানিয়েছে ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে (আইআইজি)। তন্মধ্যে রয়েছে সিলেটভয়েস২৪ নামক ওয়েবসাইটটিও। এদিকে বৃহস্পতিবার দিবাগত রাত থেকেই সিলেট ভয়েস ২৪ ডটকম নামক সাইটটিতে প্রবেশ করা যাচ্ছে না।

এছাড়া শীর্ষনিউজ.কমবিডি অনলাইন সংবাদ মাধ্যম এবং আমারদেশ অনলাইনসহ বেশির ভাগই অনলাইন সংবাদ মাধ্যম রয়েছে।

জানা গেছে, আরটিনিউজ২৪, হককথা, আমরা বিএনপি, রিয়েল-টাইম নিউজ, বিনেশন২৪, নেশন নিউজ বিডি, ভোরের আলাপ, বাংলাপোস্ট২৪, ডেইলি টাইমস২৪, মাইনিউজ বিডি, লাইভ খবর, রিখান, নেচারের ডাক, সিলেট ভয়েস২৪, সময় বাংলা, প্রথম-নিউজ, বাংলা লেটেস্ট নিউজ, বিডি মনিটর, বিডিআপডেট নিউজ২৪, নিউজ ডেইলি২৪বিডি, অন্যজগত২৪, দেশ-বিডি, ক্রাইমবিডিনিউজ২৪, নতুন সকাল, শীর্ষখবর, দিনকালঅনলাইন, সারাবাংলা, পার্স টুডে, উইকলি সোনারবাংলা, ২৪বাংলানিউজ ব্লগ ওয়েবসাইটগুলো বন্ধ করা হয়েছে।

তবে এ ব্যাপারে যোগাযোগ করা হলে তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব (সম্প্রচার) নাসির উদ্দিন বলেন, বিষয়টি তাদের জানা নেই।

প্রধান তথ্য কর্মকর্তা একেএম শামীম চৌধুরীও বিষয়টি জানেন না বলে মন্তব্য করেন।

বিটিআরসি সচিব সরওয়ার আলমের সাথে যোগাযোগ করা হলেও তিনি সংবাদ মাধ্যমের বিষয়ে জানেন না বলে জানান।

তিনি বলেন, সরকারের নির্দেশে বিভিন্ন সময় বিভিন্ন ওয়েবসাইট এবং ইউআরএল ব্লক করে দেওয়া হয়। এর বেশি কিছু জানাননি বিটিআরসির এই কর্মকর্তা।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys