Home মিডিয়া সিলেট সিটি প্রেসক্লাব’র আহ্বায়ক কমিটি গঠন

সিলেট সিটি প্রেসক্লাব’র আহ্বায়ক কমিটি গঠন

by jonoterdak24
0 comment

 

জনতার ডাক  : সকল জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে বহুল প্রত্যাশিত ‘সিলেট সিটি প্রেসক্লাব’ গঠন করা হয়েছে। সিলেট নগরীতে অবস্থানরত একঝাঁক সাংবাদিক ও মিডিয়াকর্মীদের নিয়ে এ প্রেসক্লাব আত্মপ্রকাশ করে। সিলেট নগরীর বন্দরবাজার রংমহল টাওয়ারস্থ অস্থায়ী কার্যালয়ে গত সোমবার(২৬মার্চ) অনুষ্ঠিত বৈঠকে সর্বসম্মতিক্রমে প্রেসক্লাব গঠনের এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় বাংলার বারুদ এর নির্বাহী সম্পাদক বাবর হোসেন কে আহ্বায়ক ও দি এশিয়ান এইজ’র সিলেট ব্যুরো চীফ আব্দুল হালিম সাগর কে সদস্য সচিব করে সিলেট সিটি প্রেসক্লাব’র ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন ১ম যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান (সিনিয়র স্টাফ রিপোর্টার দৈনিক বিজয়ের কন্ঠ) যুগ্ন আহবায়ক শফিক আহমদ শফি (সিলেট প্রতিনিধি দি নিউ নেশন), আহবায়ক কমিটির সদস্যরা হচ্ছেন যথাক্রমে আখলিছ আহমদ চৌধুরী (দি ক্যাপিট্যাল নিউজ), এম.এ রউফ (দৈনিক ভোরের ডাক), জয়নাল আবেদীন (দৈনিক ভোরের পাতা), রেজাউল হক ডালিম (দৈনিক সিলেট সংলাপ), নুরুল ইসলাম (দৈনিক সিলেটের দিনকাল), জসিম উদ্দিন (দৈনিক সিলেটের দিনরাত),সুর্নিমল সেন (দৈনিক রূপবানী)
ক্লাবের অপর সদস্যরা হলেন, জাবেদ এমরান (দৈনিক ভোরের পাতা), ফয়ছল খান (দৈনিক মাতৃছায়া), সোলেমান আহমদ (দৈনিক বর্তমান), কয়েছ আহমদ টুটুল (দৈনিক মাতৃছায়া),কামাল হোসেন (দৈনিক ডেসটিনি) জহুরুল ইসলাম জহুর (দৈনিক আলোর জগত), কামাল হোসেন মিঠু (দি এশিয়ান এইজ), রুমেন খান (দৈনিক মাতৃছায়া), সুবজ আহমদ (দৈনিক তৃতীয়মাত্রা), গিয়াস উদ্দিন (দৈনিক এই বাংলা), কাওসার আলী (দৈনিক প্রতিদিনের সংবাদ), জাকির হোসেন দিপু(এশিয়ান টিভি),আবুল হোসেন (দৈনিক বাংলাদেশ সময়), রুবেল আহমদ (দৈনিক এই বাংলা), সায়মন আহমদ (দৈনিক আমাদের কন্ঠ), রাসেল আহমদ(দৈনিক আমাদের নতুন দিন), আহমদ শাকিল (দৈনিক ভোরের পাতা), মুজাহিদুল ইসলাম রাহাত (দৈনিক প্রতিদিনের সংবাদ), হাসিদুল ইসলাম পিন্টু (এটিএন বাংলা ইউকে), মবরুর আহমদ সাজু (সকালের সময়) প্রমুখ। আহ্বায়ক কমিটি আগামী ৯০দিনের মধ্যে সদস্য সংগ্রহ ও ভোটার তালিকা প্রনয়ন করে নির্বাচন দিয়ে নিয়মিত একটি পূণাঙ্গ কমিটি গঠন করবে। সভায় নবগঠিত এ প্রেসক্লাব’র সদস্যপদ গ্রহণ করার জন্য সিলেট নগরীতে অবস্থানকারী প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক, ফটো সাংবাদিক ও ক্যামেরা পার্র্সনদের আহ্বান জানানো হয়েছে। সভায় সভাপত্বি করেন দৈনিক বিজয়ের কন্ঠ’র সিনিয়র স্টাফ রিপোর্টার খলিলুলুর রহমান। সভা পরিচালনা করেন দি এশিয়ান এইজ’র সিলেট ব্যুরো চীফ আব্দুল হালিম সাগর। (সংবাদ বিজ্ঞপ্তি)

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys