Home সিলেট বিভাগ সুনামগঞ্জে পুলিশ নিয়োগে শতভাগ স্বচ্ছতা থাকবে

সুনামগঞ্জে পুলিশ নিয়োগে শতভাগ স্বচ্ছতা থাকবে

by jonoterdak24
0 comment

 

 

সুনামগঞ্জ প্রতিনিধি ::  সুনামগঞ্জ জেলায় সরকার নির্ধারিত একশ টাকার ব্যাংক ড্রাফটেই পুলিশ কনস্টেবল নিয়োগ দেওয়ার ঘোষণা নিয়েছে জেলা পুলিশ বিভাগ।

নিয়োগের ক্ষেত্রে কেউ আর্থিক অনিয়মের সাথে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুসিয়ারিও দেন পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান।

শনিবার বেলা ১১টায় তার সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার আরও বলেন, পুলিশে নিয়োগের সময় নিয়োগ নিশ্চিত করার কথা বলে বিভিন্ন চক্র সক্রিয় হয়ে ওঠে এবং চাকরিপ্রার্থীদের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। এইসব দুর্নীতির বিষয় আমাদের নজরে আসার সঙ্গে সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তাৱক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। নিয়োগের ক্ষেত্রে দুর্নীতি কিছুতেই বরদাশত করা হবে না।

নিয়োগের ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতা বজায় রাখার অঙ্গীকার ব্যক্ত করে পুলিশ সুপার বলেন, সরকার নির্ধারিত একশ টাকার ব্যাংক ড্রাফটের বাইরে কোন চাকরিপ্রার্থীর নিকট থেকে এক টাকাও অতিরিক্ত নেওয়া হবে না।

উল্লেখ্য, চলতি মাসে সারাদেশে ১০ হাজার পুলিশ কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে পুলিশ হেড কোয়াটার্স। এর মধ্যে সুনামগঞ্জ জেলা ১৪৫ জন পুরুষ ও ৪৫ জন নারী কনস্টেবল নিয়োগ দেওয়া হবে। আগামী ১৮ জানুয়ারি জেলা পুলিশ লাইনস মাঠে নিয়োগপ্রার্থীদের শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই পরীক্ষায় উত্তীর্ণরা পরবর্তীতে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশে নেবেন

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys