Home সিলেট বিভাগ সুনামগঞ্জে পুলিশ ফাঁড়ির অদুরেই ৮ লাখ টাকার ভারতীয় গরুর চালান আটক

সুনামগঞ্জে পুলিশ ফাঁড়ির অদুরেই ৮ লাখ টাকার ভারতীয় গরুর চালান আটক

by jonoterdak24
0 comment

 

সুনামগঞ্জ-২৮ বর্ডারগার্ড ব্যাটালিয়ন বিজিবির টহল দল তাহিরপুরের বাদাঘাট পুলিশ ফাঁড়ির অদুরেই চোরাই পথে ভারত থেকে নিয়ে আসা ৮ লাখ টাকার একটি গরুর চালান আটক করেছে।

ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্ণেল নাসির উদ্দিন আহমেদ পিএসসি জানান, তাহিরপুর উপজেলার বাদাঘাট গরুর হাটে নিয়ে যাবার পথে লাউড়েরগড় বিওপি’র বিজিবির টহল দল শুক্রবার বিকেলে শিমুলতলা নামক এলাকা থেকে ভারতীয় চোরাই ২০টি গরুর চালান আটক করে । আটককৃত গরুর মুল্য প্রায় ৮ লাখ টাকা।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার লাউড়েরগড় ও চানঁপুর সীমান্ত এলাকার রোড ব্যবহার করে বেশ কয়েকটি গরু চোরাচারানী চক্র  পুলিশ ফাঁড়ি থাকা সত্বেও প্রকাশ্যে প্রায় প্রতিদিনই বাদাঘাট বাজারে ভারতীয় চোরাই গরুর চালান বিক্রয়ের জন্য নিয়ে আসছে। থানার ওসি নন্দন কান্তি ধরের সাথে সীমান্তের গরু ও মাদক, কয়লা-চুনাপাথর কাঠ, বিড়ি, গাঁজা চোরাকারবারীদের অতি সখ্যতা থাকার কারনে ফাঁড়ির পুলিশ সদস্যদের চোরাচালান প্রতিরোধে নিরব দর্শকের ভুমিকাই পাালন করতে হচ্ছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys