Home বিনোদন সুমন-স্বস্তিকার খানিক দূরত্ব

সুমন-স্বস্তিকার খানিক দূরত্ব

by jonoterdak24
0 comment

 

 

বিনোদন ডেস্ক : অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে যতটা দর্শকের নজর কেড়েছেন তার চেয়ে টলিউড সিনেমায় সাহসী দৃশ্যে অভিনয় করে আলোচিত হয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ২০০৩ সালে ‘হেমন্তের পাখি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এই অভিনেত্রী। তার পাঁচ বছর আগে অর্থাৎ ১৯৯৮ সালে প্রমিত সেনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন স্বস্তিকা। কিন্তু ২০০৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

টলিউডে পা রাখার পর চিত্রনায়ক জিতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন স্বস্তিকা। তাদের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জনই তখন শোনা যায়। এরপর সংগীতশিল্পী দিব্যেন্দু, চিত্রনায়ক পরমব্রত চ্যাটার্জি, নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গেও স্বস্তিকার নাম জড়িয়েছিল।

বর্তমান টলিউডের নির্মাতা সুমন মুখার্জির সঙ্গে প্রেম করছেন স্বস্তিকা মুখার্জি। ২০১৪ সালে ‘শেষের কবিতা’ সিনেমার শুটিং চলাকালে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই বছরই তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। তবে পরবর্তী সময়ে সব ভুলে পরস্পরের মধ্যে ঘনিষ্ঠতা আরো বাড়ে। কিন্তু এ দুজনের মাঝেও তৈরি হয়েছে দূরত্ব। তবে সেটা সাময়িক।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সুমন মুখার্জি। এ সময় তাকে প্রশ্ন করা হয়, স্বস্তিকার সঙ্গে আপনার সম্পর্ক আছে কিনা? জবাবে সুমন বলেন, ‘না, প্রশ্নটা এরকম নয়। আছে বা নেই ওরকম কোনো অবস্থাতেই আমরা এখন নেই। বর্তমানে দুজন দুই শহরে থাকি। ফলে শারীরিক একটি দূরত্ব তো তৈরি হয়েই আছে, যা অতিক্রম করা যাচ্ছে না। আর কাজের জন্য আমরা দুজন দুই শহরে অবস্থান করছি। দুজনের কাজ বেড়েই চলেছে- দেখা-সাক্ষাৎ এতটাই কমে গেছে যে, কী আর বলব

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys