Home অপরাধ স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পলাতক স্বামী

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পলাতক স্বামী

by jonoterdak24
0 comment

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার একটি ভাড়া বাসায় স্ত্রী কে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে স্বামী। উপজেলার ব্যাঙ্গাডুবা গ্রামে এ ঘটনা ঘটে।  শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

মাধবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) জহিরুল ইসলাম জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপড়তলা গ্রামের আহাদ মিয়ার মেয়ে এক সন্তানের মা নিপা আক্তার(২৮)  চাকরি করার উদ্দেশ্যে মাধবপুর উপজেলার ব্যাঙ্গাডুবা এলাকার হুমায়ুন মিয়ার বাড়িতে ভাড়া থাকত। সেখানে তার বোনকে নিয়ে ১ মাস যাবৎ বসবাস করছিল। তার বোন স্থানীয় একটি স্পিনিং মিলে চাকরি করত।  মাঝে মাঝে নিপার স্বামী বানিয়াচং উপজেলার হিয়ালা গ্রামের শরিফ মিয়া বাসায় আসা যাওয়া করত।  বৃহস্পতিবার রাতে নিপার স্বামী ভাড়া বাসায় আসেন। রাতে নিপা মালিকের ঘরে টিভি দেখে তার ঘরে  ঘুমাতে যায়। কিন্তু সকালে ঘুম থেকে না উঠলে বাড়ির মালিকের সন্দেহ হলে তিনি নিপার খোঁজ নিতে গেলে দেখেন দরজা বাইরে থেকে তালা বন্ধ । পরে বাড়ির মালিক পুলিশ  কে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিপার ভাই সজিব জানান,  তার বোনকে হত্যা করা হয়েছে। হত্যাকারীর দৃষ্টামূলক বিচার দাবি করেন তিনি। মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর জানান, নিপার বালিশে রক্তের দাগ রয়েছে। নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। ধারনা করা হচেছ এটি একটি হত্যাকান্ড। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys