Home জাতীয় স্ত্রীর চাহিদা মেটাতে একি করলেন এসআই

স্ত্রীর চাহিদা মেটাতে একি করলেন এসআই

by jonoterdak24
0 comment

স্ত্রীর চাহিদা মিটাতে অবৈধ ভাবে বিপুল পরিমাণ সম্পদ অর্জন করার দায়ে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তার স্ত্রীর বিরুদ্ধে সম্পদের নোটিশ জারির অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার রাজধানীর শেগুনবাগিচার দুদকের প্রধান কার্যালয়ে এ অনুমোদন দেওয়া হয়। অভিযুক্তরা হলেন ময়মনসিংহের কোতোয়ালী থানার এসআই মো. আবদুল জলিল ও তার স্ত্রীর আসমা বেগম।

দুদকে আসা অভিযোগে বলা হয়, এসআই এর স্ত্রী আসমা বেগমের নামে ঢাকায় দুটি ফ্ল্যাড বাড়ি ময়মনসিংহ সহরেএকটি বাড়ি এবং তাদের গ্রামের বাড়িত প্রায় ৩০ বিঘা জমি কিনেছেন।

তাছাড়া মো. আবদুল জলিলের বৈধ আয়ের সঙ্গে সম্পদের কােন মিল নেই। বর্তমনে তার স্ত্রীসহ পরিবারের অন্য সদস্যদের নামে বেনামে বিপুল সম্পদ রয়েছে এ বিষয়ে দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধানী কর্মকর্তা এসএম রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি  বলেন, আমাদের কাছে অভিযোগ এসেছে এসআই মো. আবদুল জলিল বিপুল পরিমান সম্পদের মালিক হয়েছেন যা তার কর্মের সাথে মিল নেই।

তাই দুদক তার সব স্পদের অনুসন্ধান করার জন্য অনুমোদন দিয়েছে। আগামী মঙ্গলবার ময়মনসিংহ সমন্বিত কার্যালয়ের অনুসন্ধানকারী কর্মকর্তা তাদের কাছে সম্পদের হিসাব চেয়ে নোটিশ পাঠাবেন।

 

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys