Home সারাদেশ স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

by jonoterdak24
0 comment

 

 

নিজস্ব প্রতিবেদক, সাভার : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ফুল দিয়ে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

আজ সোমবার ভোর ৬টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা জানান। এ সময় বিউগলে করুণ সুর বেজে উঠে। তিন বাহিনীর সুসজ্জিত দল তাদের গার্ড অব অনার দেন। এ সময় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী দাঁড়িয়ে কিছুক্ষণ নীরবতা পালন করেন। তিন বাহিনীর প্রধানরাও সেখানে উপস্থিত ছিলেন।

পরে আওয়ামী লীগ দলীয় প্রধান হিসেবে শেখ হাসিনা দলীয় নেতাদের নিয়ে স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর একে একে শ্রদ্ধা জানান জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, ভারতীয় প্রতিনিধি দল, আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট, বীরশ্রেষ্ঠদের পরিবার, বিভিন্ন রাষ্ট্রীয় সংস্থা ও সংগঠন।

প্রতিবারের মতো এবারও ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সঙ্গে মিলে শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় সংসদের প্রধান বিরোধীদল জাতীয় পার্টি।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ভোর রাত থেকে স্মৃতিসৌধ এলাকাসহ ঢাকা-আরিচা মহাসড়ক নিরাপত্তার চাদরে ডেকে দেওয়া হয়। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী এলাকা ত্যাগ করার পর শ্রদ্ধা নিবেদনের জন্য স্মৃতিসৌধের ফটক জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys