Home তথ্যপ্রযুক্তি ১০০ পদে নিয়োগ দিচ্ছে ওয়ালটন, যোগ্যতা মাধ্যমিক থেকে স্নাতক –

১০০ পদে নিয়োগ দিচ্ছে ওয়ালটন, যোগ্যতা মাধ্যমিক থেকে স্নাতক –

by jonoterdak24
1 comment

দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিন ধরনের পদে ১০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

সেলস এক্সিকিউটিভ
সেলস এক্সিকিউটিভ পদে নিয়োগ দেওয়া হবে ৩০ জন। ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে পদটিতে আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না। অনূর্ধ্ব ৩০ বছর বয়সের প্রার্থীরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন।

সেলস অফিসার
সেলস অফিসার পদে নিয়োগ পাবেন ৫০ জন। উচ্চ মাধ্যমিক পাস হলেই আবেদন করা যাবে পদটিতে। আবেদনের জন্য অভিজ্ঞতার প্রয়োজন না হলেও, প্রার্থীদের মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, ইমেইল ও মোটরসাইকেল চালনায় দক্ষ হতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব ২৫ বছর।

ড্রাইভার
কার ও পিকআপ চালনায় আট বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে। তবে এসএসসি বা সমমান পাস প্রার্থীরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। অনূর্ধ্ব ৩২ বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত, দুই কপি ছবি, শিক্ষাসনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত সনদসহ আবেদন করতে পারবেন ‘নির্বাহী পরিচালক, পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন বিভাগ, প্রিন্টার্স বিল্ডিং (লেভেল-৬), ৫, রাজউক অ্যাভিনিউ, মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০’ ঠিকানায়। এছাড়া আবেদনপত্র ইমেইল করা যাবে [email protected] ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ১০ মে-২০১৬। –5

Related Posts

1 comment

Tibbie December 20, 2016 - 10:55 pm

Ja,ja,ja, muÃcs­himas gracias amiga!!!!!! Me alegra que te haya gustado !!!!!Ya pondré una fotito con pelo largo !!!!!Un millón de gracias por seguirme, que tengas muy buen día !!!!!

Reply

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys