Home আন্তর্জাতিক ১০ হাজার টাকায় বিবিএ-এমবিএ’র সার্টিফিকেট!

১০ হাজার টাকায় বিবিএ-এমবিএ’র সার্টিফিকেট!

by jonoterdak24
0 comment

টাকার বিনিময়ে বিবিএ ও এমবিএ’র সার্টিফিকেট তৈরি ও বিক্রির অভিযোগে দুই নারীকে আটক করেছে র‌্যাব। তারা হলেন- আমেরিকা-বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের অফিস সহকারী জেরিন ও মাকসুদা।

বুধবার রাতে রাজধানীর মালিবাগ রেলগেট সংলগ্ন ডিআইটি রোডের ১০৯ নম্বর বাড়িতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অভিযান চালায় র‌্যাব-৩ এর ভ্রাম্যমাণ আদালত। এসময় বিপুল পরিমাণ নকল সার্টিফিকেটও জব্দ করে তারা।

র‌্যাব জানায়, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার হোসেনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়টিতে অভিযান চালানো হয়। অভিযানের সময় ওই ক্যাম্পাসে ছাত্রদের পড়াশোনা করার মতো কোনো পরিবেশ দেখা যায়নি।

পরে বিশ্ববিদ্যালয়টিতে তল্লাশি চালিয়ে বিবিএ ও এমবিএ’র প্রায় ১শ সার্টিফিকেট জব্দ করাসহ জেরিন ও মাকসুদাকে আটক করা হয়। তারা ১০ হাজার থেকে ১৫ হাজার টাকায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে সার্টিফিকেট বিক্রি করে আসছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

র‌্যাব আরো জানায়, এ ঘটনার পর থেকে বিশ্ববিদ্যালয়টির চেয়ারম্যান প্রফেসর সরদার মুজিবর রহমান পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে। এটি একটি ভুয়া বিশ্ববিদ্যালয় বলেও জানিয়েছে র‌্যাব কর্মকর্তারা।

এদিকে রাত সোয়া ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আটক নারীদের সাজা প্রদান করা হয়নি।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys