Home আইন ২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার

২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার

by Chief Editor
0 comment

করোনার কারণে বেকার হয়ে পড়া দিনমজুর, ভ্যান চালক ও নিম্নআয়ের দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত।

বুধবার সকালে পুলিশ লাইন্সে কয়েকজনের হাতে খাদ্য সহয়তা তুলে দেন পুলিশ সুপার। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, আজাদ রহমান, আতিকুর রহমান আতিকসহ অন্যরা।

এরপর পুলিশের কর্মকর্তারা ৭টি থানার অন্তর্গত বিভিন্ন গ্রামের দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। ওয়ার্ড পর্যায়ে তালিকা করে অতিরিক্ত পুলিশ সুপার ও ওসিদের নেতৃত্বে এসব ত্রাণ সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দেন পুলিশ সদস্যরা।  ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আটা, লবণসহ অন্যান্য সামগ্রী। এ সময় সংবাদ কর্মীদের জন্য পুলিশ সুপার নানা উপকরণ উপহার দেন।

পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, পুলিশের সদস্যরা একেবারে তৃণমূল পর্যায়ে গিয়ে খোঁজ খবর নিয়ে তালিকা প্রস্তুত করেছে। যারা একেবারেই কাজ করতে পারছেন না,  আবার লজ্জায় কারও কাছে সহযোগিতা চাইতে পারছেন না- এমন পরিবারগুলোকে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রেখে সব কাজ করার জন্য পুলিশ সদস্যদের নির্দেশনা দেওয়া হয়েছে।

এ ছাড়া পুলিশ সুপারের পক্ষ থেকে জেলার চিকিৎসকদের জন্য ৪০০ পিপিই দেওয়া হচ্ছে। পুলিশ সুপারের কার্যালয়ের মধ্যে নিজস্ব কারখানায় এসব পিপিই তৈরি করা হচ্ছে। সিভিল সার্জনের হাতে উন্নত মানের এসব পিপিই হস্তান্তর করা হবে।

Related Posts

Leave a Comment