Home রাজনীতি ৩০ নভেম্বর এর হরতাল সফল করুণ: সিপিবি-বাসদ-বাম মোর্চা

৩০ নভেম্বর এর হরতাল সফল করুণ: সিপিবি-বাসদ-বাম মোর্চা

by jonoterdak24
0 comment

 

সিলেট :: বিদ্যুতের দাম বাড়ানোর গনবিরোধী সিদ্ধান্ত ও চাল সহ নিত্য পন্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিপিবি-বাসদ-গনতান্ত্রিক বাম মোর্চা আহুত ৩০ নভেম্বর বৃহস্পতিবারের দেশব্যাপী ৬-২ টা হরতাল সফলের আহবান জানিয়েছেন সিলেট সিপিবি-বাসদ-বাম মোর্চার নেতৃবৃন্দ।

সোমবার (২৭ নভেম্বর) দুপুর ১ টায় সিলেট কোর্ট এর বিভিন্ন বারে লিফলেট বিতরণ ও গণ সংযোগ কালে নেতৃবৃন্দ এই আহবান জানান।

লিফলেট বিতরণ ও গণ সংযোগ কালে উপস্থিত ছিলেন বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার সমন্বয়ক কমরেড উজ্জল রায়, বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু জাফর, সিপিবি সিলেট জেলার সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমন, বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার সদস্য এডভোকেট হুমায়ূন রশীদ সোয়েব, এডভোকেট উজ্জ্বল রায়, ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি রেজারানা প্রমূখ।

গণ সংযোগ কালে তারা বলেন সরকার সমস্ত যুক্তি উপেক্ষা করে গায়ের জোওে বিদ্যুতের দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে। বিদ্যুতের এই মূল্যবৃদ্ধিও আঘাত নি¤œবিত্ত, গরিব মানুষের জীবনের ব্যয় আরও বাড়িয়ে দেবে। জনগণের উপর এই চরম আঘাত মেনে নেওয়া যায় না। তাই এই হরতাল জনঘণকে রক্ষা করার হরতাল। সবাই এই হরতাল সফল করার জন্য আহবান জানানো হয়।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys