Home সারাদেশ ৬ পা বিশিষ্ট বাছুরের জন্ম!

৬ পা বিশিষ্ট বাছুরের জন্ম!

by jonoterdak24
0 comment

অনলাইন ডেস্ক

৬ পা বিশিষ্ট বাছুরের জন্ম!

দিনাজপুরের খানসামার ডাঙ্গাপাড়া গ্রামে ৬ পা বিশিষ্ট একটি এঁড়ে বাছুরের জন্ম হয়েছে। রোববার বিকেল সাড়ে ৪টায় খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া চৌধুরীপাড়ার মহবুর রহমানের বাড়িতে এ অদ্ভুত বাছুরটি জন্ম নিয়েছে।

‘ছয় পা’ বিশিষ্ট বাছুরের জন্ম হওয়ার খবর এলাকায় প্রচার হলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। আশপাশের গ্রামের শতশত উৎসুক জনতা এক নজর দেখতে ওই বাড়িতে ভিড় জমায়। বাছুরটির সামনে ২ পা ও পিছনে ৪ পা রয়েছে।

এ ব্যাপারে গাভীর মালিক মহিবুর রহমান জানান, গাভীটি তিনি পার্শ্ববর্তী পাড়ার আ. সাত্তারের কাছ থেকে নিয়েছেন। তিনি পেশায় একজন কৃষক।

খানসামা উপজেলা ভেটোনারী সহকারি কর্মকর্তা জীতেন্দ্রনাথ রায় বলেন, অনেক সময় কনজেনিটাল ডিফেক্টের (জন্মগত ত্রুটি) কারণে এমনটা হয়ে থাকে। এ ধরণের ঘটনা সচারাচর দেখা যায় না। তবে বাছুরটির মলদ্বার না থাকায় প্রচুর পরিমানে দুধ ও ভিটামিন খাওয়াতে হবে। এভাবে কয়েকদিন খাওয়ালে বাছুরটিকে সুস্থ করে তোলে অপারেশনের মাধ্যমে মলদ্বার বের করা যাবে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys