Home শিক্ষা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

by jonoterdak24
0 comment

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) একাডেমিক কাউন্সিলের সভাকক্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

বুধবার সকাল ৯টায় একাডেমিক কাউন্সিলের সভাকক্ষে অফিসিয়ালি ফলাফল প্রকাশ করেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

ফলাফল ওয়েবসাইটে ও এসএমএস এর মাধ্যমে জানা যাবে। ভর্তি পরীক্ষার ফলাফল জানতে যেকোনো মোবাইল অপারেটর থেকে SUST RESULT RollNo লিখে ১৬২৪২ এ এসএমএস করতে হবে এবং বিশ্ববিদ্যালয়ের admission.sust.edu ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য জানা যাবে।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সেন্টারের পরিচালক অধ্যাপক রেজা সেলিম জানান, বুধবার সাড়ে ১০টায় ফলাফল ওয়েবসাইট ও মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে পাওয়া যাবে।

এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতি চেষ্টায় আটককৃত এক শিক্ষার্থী যিনি দাবি করেছেন টেলিগ্রাম ব্যবহার করে এখানেও ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে ৪০টির মতো এমসিকিউ দাগিয়েছেন, তার উত্তরপত্র আমরা চেক করেছি, তিনি পাসই করতে পারেন নাই।

ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশকালে শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আমরা সবাই টিম হয়ে কাজ করেছি, যার ফলে খুবই সুন্দরভাবে একটি ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আমরা খুব শিগহিরই ভর্তি কার্যক্রম শুরু করবো। আমি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

গত ২৬ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ২৮টি বিভাগে মোট ১৭০৩ টি আসনের বিপরীতে আবেদন করে ৭০৫৬২ জন শিক্ষার্থী।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys