Home অপরাধ যশোরে সড়ক দূর্ঘটনায় দুই বোনের মর্মান্তিক মৃত্যু : বাবা আহত

যশোরে সড়ক দূর্ঘটনায় দুই বোনের মর্মান্তিক মৃত্যু : বাবা আহত

by jonoterdak24
0 comment

যশোরে সড়ক দূর্ঘটনায় দুই বোনের মর্মান্তিক মৃত্যু

স্টাফ রিপোর্টার  : যশোরের শার্শার বাগআঁচড়ায় ট্রাকের ধাক্কায় মোটরবাইকের দুই আরোহী নিহত এবং বাইক চালক মারাত্তক ভাবে আহত হয়েছেন। শনিবার সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া বাজারের ফাস্ট সিকিউরিটি ব্যাংকের সামনে এই দূর্ঘটনাটি বলে জানান নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া ।

ঘাতক ট্রাক

নিহত ফাতিমা খাতুন (১২) বাগআঁচড়া বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেনির ছাত্রী এবং উপজেলার বাগুড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে, জেরিন (১১) একই বিদ্যালয়ের ষষ্ট শ্রেনির ছাত্রী এবং একই গ্রামের ইব্রাহিম মোল্লার মেয়ে। তারা সম্পর্কে মামাত ফুফাত বোন। মারাতœক আহত বাইক চালক আলমগীর হোসেন (৪৫) বাগআঁচড়া কলেজের প্রভাষক। তাকে স্থানিয় প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া বলেন,আলমগীর মোটরবাইকে করে তার মেয়ে ও বোনজিকে নিয়ে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন। এসময় বালু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সামনাসামনি তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই শিশুদুটি মারা যায়। ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক ও সহকারি পালিয়েছে।

Related Posts

Leave a Comment


cheap jerseyscheap jerseyscheap nfl jerseyscheap jerseys from chinacheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nfl jerseys